অবাক কাণ্ড, বানরের থাপ্পড়ে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো বাঘ! (ভিডিও) 

অবাক কাণ্ড, বানরের থাপ্পড়ে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো বাঘ! (ভিডিও) 

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৫ ৫ জুন ২০২০   আপডেট: ১৭:১৯ ৫ জুন ২০২০

বাঘকে থাপ্পড় দিল বানর

বাঘকে থাপ্পড় দিল বানর

নিশ্চয়ই জানেন, বানর একটু দুষ্টু প্রকৃতির হয়ে থাকে। হুট করেই পেছন থেকে ধাক্কা দেয়া, খাবার ছিনিয়ে নিয়ে যাওয়া ইত্যাদি দুষ্টমি বানর সচারচর করেই থাকে। তবে বানরের বাঘকে থাপ্পড় মারা একটু বেশি অবাক করার মতো!

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বাঘের মাথায় সজোরে থাপ্পড় দিচ্ছে এক বানর। আর তাতে ভ্যাবাচ্যাকা খেলেও পড়ে ঘুরে দাঁড়ায় সেই বাঘ মামা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় মজা নিচ্ছেন দর্শকরা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গাছের নিচে বসে থাকা এক বাঘের সঙ্গে দুষ্টুমি করছিল বানর। কখনো লেজ ধরে টানছে, কখনো বা বাঘের পিঠে খোচাচ্ছে। বাঘও মাঝে মাঝে লাফ দিয়ে বানরটিকে ধরার চেষ্টা করছে। তবে বানরটি এক গাছ থেকে অন্য গাছে লাফিয়ে বেড়াচ্ছে। এক পর্যায়ে নিচে নেমে এসে বাঘকে লোভ দেখায়। বাঘ কাছে আসতেই আবার গাছের ডালে।

এই খেলার মধ্যে গাছের কঞ্চি ধরে নিচু হয়ে বাঘের মাথায় সজোরে থাপ্পড় বসিয়ে আবার সেই গাছে উঠে পড়ে বানরটি। আর তাতে প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে পড়ে গিয়ে ঘুরে দাঁড়ায় সেই বাঘ মামা। দুষ্টু বানরটিকে শায়েস্তা করার জন্য লাফ দেয় বাঘটি কিন্তু তার নাগাল পায় না। এতে দুষ্ট বানরটি আরো মজা পেয়ে যায়। এ গাছ থেকে ও গাছে চরে বাঁদরামি শুরু করে সে। যাতে আরো রেগে যায় সেই বাঘ। 

এই ভিডিওটি অনেকেই শেয়ার করেছেন। কেউ কেউ টুইটে লেখেন, “আগে যদি এমন ঘটনা দেখে না থাকেন, তাহলেই এই ভিডিও অবশ্যই দেখুন। কীভাবে বাঘের সঙ্গে মজা করছে একটা বানর।”

এখন পর্যন্ত এই ভিডিওটিতে ৩ হাজার লাইকস, ৪০০ ভিউ আর ১০০ বার রি টুইট হয়েছে। পড়েছে বেশ মজাদার নানা কমেন্টসও।

>>>ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ