Alexa অবশেষে ঘুষের টাকা ফিরিয়ে দিলেন প্রতারক

অবশেষে ঘুষের টাকা ফিরিয়ে দিলেন প্রতারক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৩ ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:৪৯ ১৫ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার কলমাকান্দায় প্রতারণার মাধ্যমে ৭৯ জন গ্রাহকদের থেকে নেয়া ১ লাখ ১৯ হাজার টাকা ফেরত দেয়া হয়েছে। পল্লী বিদ্যুতের উঠান বৈঠকের মাধ্যমে এ টাকা ফেরত দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে লিখিত অভিযোগের ভিত্তিতে উপজেলার বাউসাম বাজারে উপজেলা প্রশাসন ও পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে উঠান বৈঠকে পল্লী বিদ্যুৎ সংযোগের নামে খারনৈ ইউপির বাউসাম গ্রামের বিদ্যুৎ প্রতারক মোশতাক আহম্মেদ গোলাপ জনসম্মুখে ওই টাকাগুলো ফেরত দেন। 

ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নেত্রকোনার পবিস জিএম মজিবুর রহমান, ওসি মো. মাজহারুল করিম, ইউপি চেয়ারম্যান মো. ওবায়দুল হক, নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, ডিজিএম আবুল কালাম আজাদ ও কলমাকান্দা পবিস এজিএম আনিসুল ইসলাম  প্রমুখ। 

এ সময় পল্লী বিদ্যুৎ বোর্ডের চেয়ারম্যান মে. জে. মঈন উদ্দিন ভিডিও বার্তায় গ্রাহকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। উঠান বৈঠকে পল্লী বিদ্যুৎ সংযোগের নামে বাউসাম গ্রামের বিদ্যুৎ প্রতারক মোশতাক আহম্মেদ গোলাপ এ অনৈতিক কাজের কথা স্বীকার করে উপস্থিত সবার কাছে ক্ষমা চান এবং বিদ্যুৎ সংযোগের ৭৯ জন গ্রাহককে ঘুষের টাকা জনসম্মুখে ফেরত দেন।

উল্লেখ্য, উপজেলার আটটি ইউপিতে একটি দালাল চক্র বিভিন্ন গ্রাহকের থেকে বিদ্যুৎ সংযোগের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার ব্যাপক অভিযোগ রয়েছে।   

ডেইলি বাংলাদেশ/আরএম