অফিসে পৌঁছে দিতে গিয়ে বাসচাপায় লাশ হলেন দম্পতি

অফিসে পৌঁছে দিতে গিয়ে বাসচাপায় লাশ হলেন দম্পতি

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৭ ৬ আগস্ট ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় পাটুরিয়ামুখী একটি বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১০ জন।

বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ওই ঘটনায় নিহত এবং আহতরা মানিকগঞ্জ জেলা হাসপাতালে রয়েছেন।

বাসচাপায় নিহত ইয়াসমিন বেগম মুলজান পল্লী বিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। নিহত ইয়াসমিনের স্বামী হুমায়ন আহম্মেদ ঢাকা সিটি কর্পোরেশনে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ওই দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

মানিকগঞ্জ পল্লী বিদ্যুত অফিসের সিনিয়র জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ মৃদা জানান, সকালে ইয়াসমিনকে অফিসে পৌঁছে দেয়ার জন্য তার স্বামী হুমায়ন মোটরসাইকেল যোগে রওনা হন। অফিস গেটের সামনে পৌঁছালে গোল্ডেন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হুমায়ন। আর মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেয়ার পর চিকিৎসক ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন। ওই বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, গোল্ডেন লাইনের ওই বাসটিকে হেফাজতে নিলেও এর চালক পালিয়ে গেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম