অপেক্ষার অবসান, আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’

অপেক্ষার অবসান, আসছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৩’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৫১ ৯ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গেলো বছরের আলোচিত ধারাবাহিক নাটকগুলোর মধ্যে অন্যতম ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটি যেমন দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, তেমনি নির্মাতা কাজল আরিফিন অমিও নিজের সবটুকু মেধা-শ্রম ঢেলে দিয়েছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ১ ও ২ দিয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন এই নির্মাতা। আগের দুই সিজনের সাফল্যের পরে এবার ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তৃতীয় সিজন আনছেন তিনি।

কাজল আরেফিন অমি বলেন, দর্শক এতটাই আগ্রহ নিয়ে অপেক্ষা করছে যে এক প্রকার চাপ অনুভব করছি। তাই স্বাস্থ্যবিধি মেনে ২০ আগস্টের পরে শুটিংয়ে যাচ্ছে ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম। সেপ্টেম্বর থেকে টেলিভিশন ও ইউটিউবে প্রচারে আসবে বলে জানান অমি।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রথম সিজনের চেয়ে দ্বিতীয় সিজন বেশি সাড়া পাওয়ার ব্যাপারে অমি বলেন, প্রথম সিজনে ছিল গ্রাম থেকে ঢাকায় এসে একত্রিক হওয়ার ঘটনা। ‘সিজন ২’তে ছিল বিভিন্ন কর্মকাণ্ড এবং প্রত্যেকের চরিত্রের বিস্তৃতি। এজন্য দর্শক পছন্দ করেছে।

নতুন সিজন সম্পর্কে অমি বলেন, এবার নতুন কিছু বিষয় যোগ হওয়ার পাশাপাশি দেখা যাবে নতুন কয়েকজন শিল্পীকে। নাটকের বিষয় বস্তুতেও পরিবর্তন আসবে। আগের চেয়েও ভালো কিছু দেয়ার চেষ্টা থাকবে।

ব্যাচেলর পয়েন্ট প্রথম সিজন ৫৩ পর্বে এবং দ্বিতীয় সিজন ছিল ৫৭ পর্বে। তৃতীয় সিজন পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও করছেন অমি। এবার কত পর্ব থাকবে সেটি চূড়ান্ত নয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস