অপূর্বর দ্বিতীয় সিনেমার শুটিং শুরু সেপ্টেম্বর

অপূর্বর দ্বিতীয় সিনেমার শুটিং শুরু সেপ্টেম্বর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৮ ১২ আগস্ট ২০২০   আপডেট: ১৭:৩৩ ১২ আগস্ট ২০২০

জিয়াউল ফারুক অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব

দেশের নাট্যাঙ্গনের বেহিসাবী অভিনেতা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সংখ্যা না গুনে ক্রিজে দাঁড়িয়ে একের পর এক অভিনয় করছেন নাটকে। ‘গ্যাংস্টার রিটার্নস’ নামের সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর আর ছবিতে অভিনয় করেননি তিনি। চলতি বছর ‘যদি...কিন্তু...তবুও’ নামের আরো একটি ছবিতে অভিনয়ের কথা ছিল তার। 

গেল মার্চে সেই ছবির শুটিং শুরুর কথা ছিল। ছবিটি নির্মাণের কথা ছিল ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত পরিচালক শিহাব শাহীনের। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। কিন্তু করোনার কারণে ছবিটির শুটিং শুরু হয়নি। তবে স্বাস্থ্যবিধি মেনে এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমার শুটিং শুরু হয়েছে। এই ছবির শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানা গেছে। 

একটি সুত্রে জানা গছে, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে চালু হবে এই ছবির ক্যামেরা। তার আগে কিছু প্রি-প্রডাকশনের কাজ শেষ করে নেবেন। নির্মাতা শিহাব শাহীন নাকি আরো এক সপ্তাহ আগে প্রডাকশনটি নিয়ে কাজ শুরু করেছেন। 

আগেই জানা গিয়েছিল কক্সবাজার ও বান্দরবানে শুটিং হবে ‘যদি...কিন্তু...তবুও’ ছবির। ১২০ মিনিট দৈর্ঘ্যে নির্মাণ হবে এটি। অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্যঅভিনয় করবেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে।
 

ডেইলি বাংলাদেশ/এনএ