Alexa অপু বিশ্বাস বললেন, হ্যাঁ আমাদের বিয়ে হয়েছে!

অপু বিশ্বাস বললেন, হ্যাঁ আমাদের বিয়ে হয়েছে!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৫ ১ অক্টোবর ২০১৯   আপডেট: ১৪:৩৩ ১ অক্টোবর ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস সম্প্রতি ধর্মীয় ইস্যুতে নতুন করে আলোচনায় এসেছেন। বিভিন্ন গণমাধ্যমে দেয়া তার মন্তব্য নিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা। এছাড়া নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।

সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে এসে অপু বিশ্বাস বলেন, আমি নামাজ পড়েছি, রোজা রেখেছি, এগুলো সত্যি। কিন্তু আমি তো ইসলাম ধর্ম গ্রহণ করিনি। আমি জন্ম থেকে এখনো পর্যন্ত হিন্দু। আমার নাম অপু বিশ্বাস। আমার পাসপোর্ট, পরিচয়পত্র সবখানেই এই নাম ও ধর্ম হিসেবে হিন্দু দেয়া আছে।

অপু বিশ্বাস হিন্দু হলে নিজে রেকমাত্র পুত্র আব্রাম খান জয়কে বড় করবেন ইসলাম ধর্মের রীতিতে। এই প্রসঙ্গে তিনি বলেন, ওর নাম আব্রাম খান জয়। আর ওর সমস্ত কাগজপত্রে ধর্ম ইসলাম দেয়া আছে।

ধর্ম ছাড়াও তিনি চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে বিয়ে করেছেন নতুন এমন কথা উঠেছে। 

বাপ্পী চৌধুরীকে বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, হ্যাঁ, আমাদের বিয়ে হয়েছে। আনন্দের সঙ্গে আমাদের বিয়ের দাওয়াত খেয়ে যাবেন। তবে এই বিয়ে বাস্তবে নয়। এই বিয়ে আপনারা সবাই হলে গিয়ে দেখতে পাবেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত আমাদের নতুন চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’এ দেখা যাবে এই বিয়ে।

বাস্তবে বিয়ে প্রসঙ্গে অপু বলেন, বিয়ে করার কোনো চিন্তাই আমার আপাতত নেই। আর বাপ্পী হচ্ছে আমার অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমার সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্টকে বিয়ে করতে যাব কেন আমি। অপু বিশ্বাসের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমএস