অপুর দেয়া অক্সিজেন সিলিন্ডারে বাঁচুক প্রাণ

অপুর দেয়া অক্সিজেন সিলিন্ডারে বাঁচুক প্রাণ

খাগড়াছড়ি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২৪ ৫ জুন ২০২০   আপডেট: ২১:৫৬ ৫ জুন ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বৈশ্বিক করোনা মোকাবিলায় খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিজ অর্থায়নে ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন জেলা আওয়ামী লীগ নেতা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু। 

শুক্রবার দুপুরে উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জেলা সিভিল সার্জন নূপুর কান্তি দাশের কাছে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।

হাসপাতালের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অদৃশ্য শত্রু বৈশ্বিক করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতার বিকল্প নেই উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, নিজে সুরক্ষিত থেকে অন্যকে সুরক্ষিত রাখতে অবশ্যই মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে।

মংসুইপ্রু অপুর মতো নিজ নিজ অবস্থান থেকে সবাই এগিয়ে আসলে যে কোনো দুর্যোগ মোকাবিলা করা সম্ভব।

তিনি বলেন, মহামারি করোনা মোকাবিলায় নিজ অর্থায়নে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান এবং বিভিন্ন এলাকায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করাসহ এই দুর্যোগ মুহূর্তে তার গৃহীত কর্মকাণ্ড খুবই প্রশংসনীয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা ও পাজেপ সদস্য  (অক্সিজেন সিলিন্ডার প্রদানকারী) মংসুইপ্রু চৌধুরী অপু, পার্থ ত্রিপুরা জুয়েল, ডেপুটি সিভিল সার্জন ডা. মিটুন চাকমা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পূর্ণজীবন চাকমা, ডা. টুটুল চাকমা, ডা. সনঞ্জিব ত্রিপুরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনঞ্জিব ত্রিপুরা ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ