Alexa অপহৃত পাঁচ রাখাল, ১০ ঘণ্টা পর উদ্ধার করলো পুলিশ

অপহৃত পাঁচ রাখাল, ১০ ঘণ্টা পর উদ্ধার করলো পুলিশ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৫ ৬ আগস্ট ২০১৯   আপডেট: ২১:১৬ ৬ আগস্ট ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরের রামগতি থেকে অপহরণের ১০ ঘণ্টা পর পাঁচ রাখালকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ভোলার দৌলাতখানের একটি চর থেকে তাদের উদ্ধার করা হয়। বর্তমানে দৌলতখান থানায় পুলিশি হেফাজতে রয়েছেন তারা।

অপহৃত পাঁচজন হলেন- রামগতির চর আলেকজান্ডার এলাকার মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন, মোজাম্মেল হকের ছেলে রিপন হোসেন, আজাদ উদ্দিনের ছেলে আলমগীর হেসেন, ছাদেক উল্লাহর ছেলে ইউছুফ হোসেন ও কমলনগর উপজেলার চর কাদিরা গ্রামের নবীর হোসেন।

রামগতি থানার ওসি এটিএম আরিচুল হক জানান, অপহৃত রাখালদের ভোলার দৌলতখান থেকে উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।

এসপি ড. এএইচ এম কামরুজ্জামান বলেন, অপহৃত পাঁচ রাখালকে উদ্ধার করা হয়েছে। দৌলতখার চরপাতা ইউপির কাজীরহাট এলাকায় পাঁচ রাখালকে একটি ইঞ্জিনচালিত নৌকায় জিম্মি করে রাখা হয়। পরে তথ্য-প্রযুক্তির ব্যবহারে তাদের অবস্থান চিহ্নিত করে ওই এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএম

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩