অপহরণের ১২ ঘণ্টা পর বায়িং হাউজ কর্মকর্তা উদ্ধার  

অপহরণের ১২ ঘণ্টা পর বায়িং হাউজ কর্মকর্তা উদ্ধার  

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২১ ৯ জুলাই ২০২০   আপডেট: ১৬:৫২ ৯ জুলাই ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর গাবতলী থেকে বায়িং হাউজ কর্মকর্তাকে অপহরণের ১২  ঘণ্টা পর মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহের সিসস্টোর এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন (জি), বিএন জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ময়মনসিংহ জেলার সিসস্টোর এলাকায় অপহরণকারীরা ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করছে। আভিযানিক দলটি
ওই এলাকায় অভিযান চালায়। 

এ সময় অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভিকটিম মো. রাজু আহম্মেদকে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে দ্রুত পালিয়ে যায়। র‌্যাব তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

জানা যায়, ভিকটিম পেশায় একজন বায়িং হাউজ কর্মকতা। তিনি ৮ জুলাই সোয়া ১০টায় অফিসের কাজে রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ডে যাওয়া মাত্র অপহরণকারীরা তাকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নেয়। অজ্ঞাত স্থানে নিয়ে তার হাত-পা বেঁধে প্রচন্ড মারধর করে সঙ্গে থাকা মোবাইল ফোনসহ নগদ টাকা-পয়সা ছিনিয়ে নেয়। ওই দিন সোয়া ১টার দিকে অপহরনকারীরা ভিকটিমের মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে। অন্যথায় তাকে খুন করে মরদেহ গুমের হুমকি দেয়।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুর এসে অপহৃতকে ফিরে পাওয়ার জন্য আইনগত সাহায্য কামনা করলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাজু আহম্মেদকে উদ্ধার করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ