Alexa অনুশীলনে চোট পেয়েছেন সাদমান

অনুশীলনে চোট পেয়েছেন সাদমান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৪ ৭ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে লড়ছে মাহমুদউল্লাহ-মুশফিক-আফিফরা। তবে থেমে নেই টেস্ট স্কোয়াডের সদস্যরাও। টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য ঘাম ঝরাচ্ছেন তারা। মিরপুরের একাডেমি মাঠে বৃহস্পতিবার (৭ নভেম্বর) ব্যাটিং অনুশীলনের সময় কনুইয়ে চোঁট পেয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান সাদমান ইসলাম।

বেলা ১২টার পরে অনুশীলনে নামেন সাদমান। ঘণ্টাখানেকের মতো ব্যাটিং অনুশীলন করেন তিনি। এসময় টিম বয় বুলবুলের একটি থ্রোয়ার বল তার কনুইয়ে আঘাত হানে। আঘাতপ্রাপ্ত স্থানে সঙ্গে সঙ্গে পানি দেন তিনি। কিছুক্ষণ বিশ্রাম নেয়ার পর ফের ব্যাটিং অনুশীলনে নামেন সাদমান। কিন্তু মাত্র দুই বল খেলেই মাঠ ছেড়ে চলে যান তিনি। যদিও চোট গুরুতর নয় বলে জানান তিনি। মাঠ ছাড়ার সময় তিনি বলেন, গুরুতর কিছু নয়। বরফ দিলেই ঠিক হয়ে যাবে।

সাদমানের সঙ্গে অনুশীলন করেছেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও নিজেকে ঝালিয়ে নিয়েছেন মিরাজ।

ভারতের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ শেষ হবে আগামী ১০ নভেম্বর। সাদা পোষাকের লড়াইয়ে আগামী ১৪ নভেম্বর মাঠে নামবে টাইগাররা। টেস্ট স্কোয়াডের অনেকেই আছেন টি-টোয়েন্টি দলেও। অধিনায়ক মুমিনুল হকসহ বাকিরা দেশ ছাড়বেন ৮ নভেম্বর।

ডেইলি বাংলাদেশ/এম