Alexa অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তৃণমূলের

অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তৃণমূলের

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৬ ১৯ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সম্মেলনের আগে অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন পটুয়াখালীর ধানখালী ইউপি আওয়ামী লীগের তৃণমুল নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তারা বলেন, দল থেকে হাইব্রিড ও অনুপ্রবেশকারী নেতাকর্মীদের তাড়াতে জ্যেষ্ঠ নেতাদের কাছে আবেদন করা হয়েছে।

বক্তারা বলেন, সাবেক যুবদল নেতা ও ধানখালীর চিহ্নিত সুদ ব্যবসায়ী শাহাজাদা পারভেজ টিনু মৃধার প্রভাবে নেতাকর্মীরা অতিষ্ঠ। তিনি দলে প্রবেশ করে নেতাকর্মীদের বিপথগামী করার পাঁয়তারা করছেন। তিনি ২০০৮ সালে মিয়ানমারে সার পাচারের অপরাধে গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন। তার বাবা বিএনপি নেতা আলতাফ হোসেন মৃধা ২০০৩ সালে ইউপি নির্বাচনে পুলিশের রাইফেল ছিনতাই করে গ্রেফতার হয়েছিলেন।

নেতাকর্মীরা আরো বলেন, শাহাজাদা পারভেজ টিনু মৃধা হঠাৎ যুবদল থেকে ইউপি স্বেচ্ছাসেবকলীগে যোগ দেন। এরপর অর্থের প্রভাবে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন নেয়ার চেষ্টা করেছিলেন। তার মতো অনেক অনুপ্রবেশকারী প্রভাব খাটিয়ে সংগঠনে টিকে আছেন। সম্মেলনের আগেই তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া উচিত।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ধানখালী ইউপি আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম, সহ-সভাপতি আবদুল ওহাব মৃধা, সাংগঠনিক সম্পাদক নিজাম বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন তালুকদার, যুবলীগ সভাপতি জসিম মৃধা প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর