Alexa অদ্ভুত কাণ্ড, শিশুর হোম ওয়ার্ক করাচ্ছে কুকুর!

অদ্ভুত কাণ্ড, শিশুর হোম ওয়ার্ক করাচ্ছে কুকুর!

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১১ ১৪ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্কুলের দেয়া হোম ওয়ার্কে শিশুদের যেন বড়ই অনীহা! তারা এটা ঠিক মতো করতে চায় না। আবার করলেও তা পুরোপুরি শেষ করে না। এ নিয়ে বাবা-মায়েদের অভিযোগের শেষ নেই। সন্তান যাতে নিয়মিত হোম ওয়ার্ক করে এজন্য অদ্ভুত এক কাণ্ড করেছেন এক বাবা। মেয়ের হোম ওয়ার্কের সময় পোষা কুকুরকে পাহাড়ায় রেখে হয়েছেন আলোচিত।

ঘটনাটি ঘটেছে চীনের দক্ষিন-পশ্চিমাঞ্চলের গুইঝাউ প্রদেশে। জানা গেছে, মেয়ে ঠিক মতো হোম ওয়ার্ক না করায় জু লিয়াং নামের এক ব্যক্তি তার পোষা কুকুর ফ্যানটুয়ানকে বিশেষ প্রশিক্ষণ দেন। 

লিয়াং এমনভাবে কুকুরটিকে প্রশিক্ষণ দেন যাতে মেয়ে যতক্ষণ হোমওয়ার্ক করবে ফ্যানটুয়ান ঠিক ততক্ষণ দুই পা উঁচু করে দাঁড়িয়ে থাকবে। একই সঙ্গে হোমওয়ার্ক রেখে মেয়ে যাতে তার ফোন নিয়ে ব্যস্ত না হয়ে পড়ে সেদিকেও খেয়াল রাখার দায়িত্ব দেয়া হয়েছে কুকুরটিকে। 

অবশ্য বাবার এমন উদ্যোগে মজাই পেয়েছে সিনয়া নামের দুষ্টু মেয়েটি। সে জানায়, এখন হোমওয়ার্ক করার সময় তার আর একঘেয়ে লাগে না। বরং কুকুরটি পাহাড়ায় থাকায় তার মনে হয় সহপাঠীরা তাকে ঘিরে আছে।

সূত্র : এনডিটিভি    

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩