Alexa অতিরিক্ত মদ্যপানে প্রাণ গেল ব্যবসায়ীর

অতিরিক্ত মদ্যপানে প্রাণ গেল ব্যবসায়ীর

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৭ ২১ জানুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শরীয়তপুরের অতিরিক্ত মদ্যপানে রিপন হাওলাদার নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক মো. আকরাম এলাহি জানান, অতিরিক্ত মদ্যপানের কারণে রিপনের মৃত্যু হয়েছে। সোমবার গভীর রাতে রিপনের সঙ্গে মজনু মল্লিক নামে আরো একজনকে হাসপাতালে ভর্তি করা হয়। মজনুকে গুরুতর অবস্থায় ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রিপন হাওলাদার নড়িয়া উপজেলার নন্দনসার গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে। তিনি চট্রগ্রামে কাপড়ের ব্যবসা করতেন। মজনু একই উপজেলার সিলপাড়া গ্রামের নুর মোহাম্মদ মল্লিকের ছেলে।

রিপনের ভাবি নয়ন তারা জানান, রিপন দীর্ঘ ১০/১২ বছর ধরে চট্রগ্রামে কাপড়ের ব্যবসা করতেন। সেখানে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে থাকতেন। ৫/৬ দিন আগে তিনি নন্দনসারে বাড়িতে বেড়াতে আসেন।

তিনি আরো জানান, মজনুসহ অন্যান্য বন্ধুদের নিয়ে মদ্যপান করে সোমবার রাত সাড়ে ১১টার দিকে রিপন বাড়ি ফেরেন। রাত সাড়ে ১২টার দিকে রিপনের বুকে প্রচণ্ড ব্যাথা শুরু হয়। পরে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

নড়িয়া থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ঘটনাটি তারা শুনেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম