অটোরিকশাকে পাজেরোর ধাক্কা, নারী-শিশুসহ নিহত ৫ 

অটোরিকশাকে পাজেরোর ধাক্কা, নারী-শিশুসহ নিহত ৫ 

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৭ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২৩:৩৪ ২৫ ফেব্রুয়ারি ২০২০

প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪। (ছবি: ডেইলি বাংলাদেশ)

প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪। (ছবি: ডেইলি বাংলাদেশ)

লক্ষ্মীপুরে পাজেরোর ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালক, নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার ঢাকা-রায়পুর মহাসড়কের বটতলী ও চরচামিতার নার্সারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বটতলী ও চরচামিতার মাঝামাঝি এলাকায় রাস্তার মাঝখানে একটি ভাঙ্গা জায়গায় উভয় গাড়ির চালক তাদের গাড়ি রক্ষা করতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে জানান স্থানীয় এলাকাবাসী। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। অটোরিকশাটি চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছিল, বিপরীত দিক থেকে আসছিল পাজেরোটি।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়। আরো একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতদের মধ্যে সিএনজি চালক, নারী ও দুই শিশুসহ পাঁচজন রয়েছে। নিহতরা হলেন- আবদুর রহিম, জামাল উদ্দিন সুমন, রুনু আক্তার, তার শিশু ছেলে মোহাম্মদ হোসেন ও মির হোসেন ।

নিহত সিএনজি চালক সুমন লক্ষ্মীপুর পৌর এলাকার উত্তর মজুপুর গ্রামের আলী আহম্মদের ছেলে। তিনি এক সন্তানের জনক। এ ছাড়া আবদুর রহিম, রুনু আক্তার, তার শিশু সন্তান মোহাম্মদ হোসেন ও মির হোসেন এবং আহত রুবি আক্তার নোয়াখালী জেলার চাটখীল এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় সিএনজিচালক ও যাত্রীসহ ছয়জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিন জন মারা যান। হাসপাতালে নেয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এমআর/জেএইচ