শরীয়তপুরে স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি 

 শরীয়তপুরে স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি 

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৭ ৯ জুলাই ২০২০   আপডেট: ২০:০৫ ৯ জুলাই ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান এই প্রতিপাদ্যে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে নড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউপির লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিঝারী ইউপির মুন লাইট কিন্ডারগার্টেনের আশপাশে প্রায় শতাধিক বৃক্ষরোপণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন শরীয়তপুর জেলা এসপি এস এম আশরাফুজ্জামান। 

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালামের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গনযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন।

নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নড়িয়া থানা ওসি মো. হাফিজুর রহমান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম সিকদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জাকির হোসেন ডিকেন খান, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মালেক হেসেন অপু, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সেকান্দার আলম রিন্টু, নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটির সদস্য শহিদুল দেওয়ান, রুবেল হাওলাদার, দেলোয়ার দেওয়ান, নবিরুল ইসলাম ইমন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমএইচ